Money Earning

সহজে অনলাইনে আয় করুন

কেমন আছেন বন্ধুরা?
নিশ্চই ভালো আছেন। অনেকের মনেই প্রশ্ন থাকে যে কিভাবে অনলাইনে সহজে টাকা আয় করা যায়।
হ্যা, আজ আমি এই সহজ উপায় টি নিয়েই এই আলোচনা করব। এই আর্টিকেলটি পড়ে আপনি জেনে নিতে পারবেন নীচের বিষয়গুলোঃ

  1. কিভাবে সহজে অনলাইনে টাকা আয় করা যায় বাংলাদেশ থেকেই।
  2. ইন্টারনেটে আয় করার নিয়ম গুলো কি কি বা কি কি উপায়ে ইন্ট্রনেটে আয় করা যায়?
  3. কি উপায়ে দ্রুত টাকা আয় করা যায়।
  4. কিভাবে দীর্ঘ সময় ধরে বেশী আয় করা যায়।
  5. ইন্টারনেটে আয় করা টাকা তোলার নিয়ম বা কি কি উপায়ে ইন্টারনেট থেকে আয় করা টাকা তোলা / উত্তোলন করা যায়।

উপরের বিষয়গুলো আমরা এক এক করে আলোচনা করব। তবে আলোচনা শুরু করার আগে একটি কথা বলে রাখি, আমি যে সাইট গুলো নিয়ে আলোচনা করছি, সেগুলো থেকে আমি আয় করেছি এবং টাকাও হাতে পেয়েছি। কিন্তু ইন্টারনেটের কোন ওয়েবসাইটের বিষয়ে কখনোই গ্যারান্টি দেয়া যায় না (হাতে গোনা কিছু সাইট ছাড়া)। তাহলে আসুন আমরা এবারে মূল আলোচনায় চলে যাই।

কিভাবে সহজে অনলাইনে টাকা আয় করা যায় বাংলাদেশ থেকেই হ্যা বাংলাদেশ থেকেই আপনি বাংলাদেশের কিছু ওয়েবসাইট থেকে টাকা আয় করতে পারবেন। তেমনই একটি সাইটwww.wap4dollar.com

wap4dollar.comকি?

এই সাইটটি মূলত একটি CPC Publisher ওয়েবসাইট। এরা তাদের দেয়া প্রতিটি এডের ক্লিক হিসেবে টাকা দিয়ে থাকে। যেমন পৃথিবী খ্যাত কোম্পানী Google AdSense. এই কোম্পানীটি গুগলের মতো এতো বড় নয় কিন্তু নতুন হিসেবে এবং বাংলাদেশ থেকে কাজ করার জন্য ভালোই।

কিভাবেWap4dollarসাইট থেকে আয় করবেন

এই সাইট থেকে আয় করতে হলে আপনার একটি ব্লগ অথবা ওয়েবসাইট থাকতে হবে। না থাকলে বানিয়ে নিন। খুব সহজেই অল্প সময়ে একটি ব্লগ তৈরি করা যায়। আপনার পছন্দ মতো একটি বিষয়ে ব্লগ তৈরি করে নিন। ব্লগ তোইরি করতে না জানলে আমারকিভাবে সহজে ব্লগ তৈরি করবেনআরটকেলটি পড়ে অল্প সময়ে আপনার নিজের একটি ব্লগ তৈরি করে নিন।

ব্লগ তৈরি হবার পর এইলিঙ্কটিতে ক্লিকরুন, ক্লিক করেwap4dollarসাইটটিতেRegisterকরুন। রেজিস্ট্রেশন ফর্মে আপনার প্রয়োজনীয় তথ্যগুলো দিয়ে রেজিস্ট্রেশন কমপ্লিট করে ফেলুন।

রেজিস্ট্রেশন হয়ে গেলে আপনার ইমেইলে একটি কনফার্মেশন মেইল যাবে, আপনার মেইলের ইনবক্স থেকে মেইলটি ওপেন করে এক্টিভেশন লিঙ্কে ক্লিক করে আপনার একাউন্টটি এক্টিভ করে ফেলুন। এবারে ওয়াপ ডলার সাইটটিতে লগইন করুন। হোম পেজে খেয়াল করুনGet JavaScript Codeরয়েছে সেখানে ক্লিক করে সম্পূর্ণ কোড টি কপি করে ফেলুন। করি করার পর, এবারে আপনার ব্লগেরLayoutথেকেHTML/Java Scriptগেজেট ওপেন করুন। সেখানে কপি করা কোডটি বসিয়ে দিন। একবার প্রিভিউ করুন। সবঠিক থাকলে আপনার সাইটের যেখানে গেজেট বসিয়েছেন, সেখানে এড শো করবে। যদি শো না করে, তাহলে গেজেট টি রিমুভ করে আবার চেষ্টা করুন এবারে হয়ে যাবে নিশ্চয়। তারপরেও না হলে নীচে কমেন্ট বক্সে আপনার সমস্যা লিখুন আমি সমাধান দেবার চেষ্টা করব।
Dollar Buy Sell Web Site Make
Photo of DoridroTech

DoridroTech

Get all Tech News, Freelancing Tips, Computer Tips, Earn Money Online Tips in Bangla, Latest Tech News of Bangladesh, Domain Registration, Web Hosting, Web Design and Development.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Domain & Hosting Service
Back to top button
Open chat
1
Hello 🙄
Can we help you?