We provide dollar buy sell Exchange website Design and Development services in Bangladesh. Also we sell exchange website php script or dollar buy sell script BD.

 

আপনি কি ডলার বাই সেল এক্সচেঞ্জ ওয়েবসাইট বানাতে চান? আমরা বাংলাদেশে এবং পৃথিবীর সকল দেশে ওয়েবসাইট ডেভেলপমেন্ট সার্ভিস দিয়ে থাকি। বর্তমান আমাদের দেশে বিদেশে পেমেন্ট প্রসেসিং সমস্যা জন্য বা অ্যাকাউন্ট ভেরিফিকেশন না করতে পাড়ায় ডলার বাই সেল বিজনেস অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। আমরা যারা অনলাইনে কাজ করি আমাদের বিভিন্ন সময়ে বাইরের দেশ থেকে প্রোডাক্ট বাই করতে হয় যেমন ডোমেইন, হস্টিং বা প্রিমিয়াম মেম্বারশিপ কিন্তু পেমেন্ট করতে গিয়ে অনেক প্রবলেম ফেস করতে হয়। অথবা নিজের অ্যাকাউন্টে বা মাস্টার কার্ডে, ভিসা কার্ডে ডলার লোড করার প্রয়েজন হয়, তার জন্যই অনেকে ডলার বাই সেল বিজনেস শুরু করেছেন বা শুরু করতে চান তাহলে আমাদের সাথে যোগাযোগ করেন।

আপনি কি আপনার ওয়েবসাইটি মনের মত ডিজাইন করতে চান? বা নিজের মত করে কাস্টমাইজেশন করতে চান? স্বল্প খরচে আমরা আপনাকে দিবো ফুল রেস্পন্সিভ কাস্টমাইজ ওয়েবসাইট। আমরা শুধু ডলার বাই সেল না আমরা সকল ধরনের ওয়েবসাইট বানিয়ে থাকি যেমনঃ কর্পোরেট, ইকমার্স, শিক্ষামূলক, সংবাদপত্র, ব্যক্তিগত এবং ব্যবসাইয়িক ওয়েবসাইট।

আমরা আপনাকে দিবো সব থেকে জনপ্রিয় ডোমেইন হোস্টিং প্রভাইডার গোডেডি অথবা নেমচিপ থেকে ডোমেইন। আপনি চাইলে আপনার পছন্দের ওয়েবসাইট থেকে আমরা ডোমেইন হোস্টিং বাই করে দিবো অথবা আপনি নিজেই বাই করে দিতে পাড়বেন। আমরা যেকোনো ডিজাইন করে দিতে পারবো আপনি চাইলে যেকোনো ওয়েবসাইট এর ডেমো দেখাতে পারেন আমরা সেম টু সেম করে দিতে পারবো।

আমাদের কাজের বৈশিষ্ট্য

আমাদের থেকে ওয়েবসাইট বানিয়ে নিলে আপনি যে যে সুবিধা পাবেন।

আপনার ইচ্ছা মত

আমরা আপনাকে দিবো আপনার পছন্দ মত ডিজাইন করা প্রফেশনাল ওয়েবসাইট। আমরা যেকোনো ডিজাইন করে দিতে পারবো আপনি চাইলে যেকোনো ওয়েবসাইট এর ডেমো দেখাতে পারেন আমরা সেম টু সেম করে দিতে পারবো।

ইউজার ফ্রেন্ডলি ইন্টারফেস

আমরা আপনাকে দিবে ১০০% ইউজার ফ্রেন্ডলি ইন্টারফেস এবং মোবাইল, কম্পিউটার, ট্যাবলেট ফ্রেন্ডলি সকল ইন্টারনেট ব্রাউজারে সাপোর্ট করবে ফুল রেস্পন্সিভ ডিজাইন এবং ফুল ডাইন্যামিক ওয়েবসাইট।

সাইট দ্রুত সার্চ রাঙ্কিং

নতুন ওয়েব সাইট কে কিভাবে সার্চ পেজে অ্যাড করবেন তা নিয়ে আপনাকে ভাবতে হবে না আমরা গুগল, বিং সার্চ ইঞ্জিনে অ্যাড করে দিবো। আপনি যদি সাইট দ্রুত সার্চ রাঙ্কিং করাতে চান তাহলে আমাদের মার্কেটিং সার্ভিস অডার করুন।

অনেকের ভুল ধারণা

👉একাউন্ট এর টাকা বা ডলারঃ অনেকেই কাজ শুরু করার আগে আমাকে প্রশ্ন করে, ভাই যে সাইট বানাবো টাকা বা ডলার কি ওই সাইটে জমা রাখতে হবে বা ডিপোজিট করতে হবে নাকি? আরে ভাই ওয়েবসাইট কখনো টাকা রাখতে পারে না, টাকা আপনার পার্সোনাল অ্যাকাউন্টেই থাকবে। ওয়েবসাইট শুধু মাধ্যম, একটু ভাবুন তো আপনার যে বিকাশ অ্যাকাউন্ট এর মোবাইল অ্যাপ, মোবাইল মেনু তার ভিতরে কি টাকা আছে? টাকা কিন্তু হাতে হাতে লেন দেন হইতেছে বিকাশ মেনু বা বিকাশ আপে ডাটা গুলো দেখাইতেছে।

👉ওয়েবসাইট নিরাপত্তা বিষয়েঃ অনেক প্রশ্ন করে ভাই ওয়েবসাইট বানানোর পরে আপনারা কি কিছু করতে পারবেন? মানে আপনাদের কাছে তো ওয়েবসাইটের ইনফর্মেশন থাকবে? আরে ভাই আমরা ওয়েবসাইট বানিয়ে দেই আবার আমাদের যদি ক্ষতি করার ইচ্ছা থাকতো তাহলে ওয়েবসাইট বানিয়ে দিবো কেন? আপনার কাছ থেকে টাকা নিয়ে ওয়েবসাইট না দিলেই তো হত।

👉আর সব থেকে বড় কথা আমরা ওয়েবসাইটের এডমিন প্যানেলে এবং হস্টিং এর অ্যাকাউন্টে আপনার দেওয়া ইমেইল দিয়েই অ্যাকাউন্ট খুলি এবং ওয়েবসাইট রান করি। আপনাকে ওয়েবসাইট বুঝিয়ে দেওয়ার পরে আমরাই আপনাকে বলি দয়া করে আপনার সকল অ্যাকাউন্ট এর পাসওয়ার্ড চেঞ্জ করে নেন। আর পাসওয়ার্ড চেঞ্জ করার পর আমাদের কেন! আমাদের আব্বার আব্বারও ক্ষমতা নাই কিছু করার।

👉রেট বেশি হয়ে যায়ঃ আবার অনেকে বলে ভাই রেট বেশি হয়ে যায়, আমার কাছে একজন ২ হাজার চাইছে আপনারা রেট বেশি চান কেন? আচ্ছা আপনাকে প্রশ্ন করি, ভাবুন তো ২ হাজার টাকায় কি তারা ভালো মানের ওয়েবসাইট দিতে পারবে? আমরা গোডেডি অথবা নেমচিপ থেকে ডোমেইন বাই করে দেই যার খরজ প্রায় ১ হাজার টাকা আবার হস্টিং প্রায় ১ হাজার পরে তাহলে ভাবুন তো ওয়েবসাইটা তারা কিভাবে দিবে?

কথায় তো আছে “যত গুর তত মিঠা”। তবে হা এক ভাবে দিতে পারে তারা যদি প্রমো ডোমেইন আর বিডি ৩০০ টাকার হস্টিং দিয়ে বানিয়ে দেন তাহলে দিতে পারবে। তবে হা ভাববেন না কম দামে ওয়েবসাইট বানিয়ে আপনি জিতে গেছেন! যদি তাই ভাবেন তাহলে আমি বলবো আপনি ফেঁসে গিয়েছেন। আপনার ওয়েবসাইটে যদি স্পিড না থাকে, মাঝে মাঝে যদি সার্ভার ডাউন থাকে তাহলে ওয়েবসাইটে কে ঢুকবে? আপনার ওয়েবসাইট যদি গুগলে বা অন্য অন্য সার্চ পেজে রাঙ্ক না করে তাহলে ভিজিটর কোথায় পাবেন? আর ওয়েবসাইটে যদি ভিজিটর না থাকে তাহলে ওয়েবসাইট দিয়ে কি হবে। মনে রাখবেন ওয়েবসাইটি এক দিন বা এক মাসের জন্য বানাবেন না।

আমরা সব থেকে ভালো এসএসডি ওয়েব হস্টিং প্রভাইড করি। আমরা বাংলাদেশে গোডেডি ও নেমচিপ থেকে ডোমেইন ও সব থেকে ভালো এসএসডি ওয়েব হস্টিং দিয়ে থাকি।

আমাদের সাথে যোগাযোগ করুন

+8801632858741

Call Only Script Buy

Fb Messenger

or any quiry WhatsApp me: Click Now

Dollar Buy Sell Exchange Website Demo Design

Our Client Review Dollar Buy Sell PHP Script