Card

সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস প্ল্যাটিনাম ক্রেডিট কার্ডের বৈশিষ্ট্য, সুবিধা ও আবেদনের যোগ্যতা

সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস প্ল্যাটিনাম ক্রেডিট কার্ডের জগতে স্বাগতম। এটি আপনার কাংখিত চাহিদার সাথে নির্মিত, যেখানে একটি দুনিয়া – অদ্ভুত অন্বেষণ আবেগ, আনন্দদায়ক সুস্বাদু খাবার উপভোগ করার, জীবনের সেরা জিনিস প্রাপ্তির অভিজ্ঞতার আবেগ নিয়ে এসেছি।

Welcome Benefits

কার্ড মেম্বারশিপের জন্য আপনার পুরস্কার আপনার নিজের পছন্দসই হওয়া উচিত। আমরা আপনার সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস প্ল্যাটিনাম ক্রেডিট কার্ড মেম্বারশিপ শুরু করার জন্য চারটি আশ্চর্যজনক পুরষ্কার নিয়ে এসেছি।

Terms & Conditions

কার্ড মেমবাররা কার্ড এ্যামবার্ন ওয়াচার বা এক রাতের জন্য প্রাসাদ বিলাসিতা রিসোর্ট অথবা পারটেক্স এভিয়েশন ভাউচার অথবা এমআর পয়েন্টে কার্ডমেমার্সশিপ বা তাদের কার্ডের পরবর্তী বার্ষিকী উপলক্ষে সুবিধাজনক সুবিধা পেতে পারেন।

Enjoy Tk 15,000 savings on Jet Airways

জেট এয়ারওয়েজের সাথে আপনার প্ল্যাটিনাম যাত্রা শুরু করুন, আপনার রিটার্ন টিকেটে 15,000 টাকা উপভোগ করার সময় বিশ্বের সবচেয়ে পছন্দসই এয়ারলাইন্সগুলির মধ্যে বিশ্বজুড়ে অন্যতম যে কোনও গন্তব্যস্থলেই ফ্লাইট করুন।

Complimentary one night stay at The Palace Luxury Resort

শ্রীমঙ্গল ও হবিগঞ্জে 150 একর চা-বসতি এলাকার একটি প্রশস্ত 5-তারকা রিসর্টের প্রাসাদে অবস্থিত প্রাসাদ বিলাসিতা রিসোর্টে এক রাতের বিলাসবহুল বাসস্থান উপভোগ করুন। একটি আশ্চর্যজনক পরিসীমায় ডাইনিং, হোটেল, সব রেস্টুরেন্ট-এ ১৫% ডিস্কাউন্ট সুবিধা নিন।।

Complimentary Companion Priority Pass Lounge Visits

প্রতি বছর 6 জন সংগীসহ অগ্রাধিকার পাস লাউঞ্জের পরিদর্শন উপভোগ করুন এবং নিশ্চিতভাবে  আপনার সঙ্গীগণ তাদের প্রাপ্য অধিকার পাবেন।

Complimentary Priority Pass Membership & Unlimited Access

সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস প্ল্যাটিনাম ক্রেডিট কার্ড আপনাকে 400 টিরও বেশি শহর ও 120 টি দেশের মধ্যে 850 টি অগ্রাধিকার পাসপোর্ট লাউঞ্জের জন্য প্রবেশাধিকার দেয়। একটি প্রাথমিক কার্ডমবার হিসাবে, আপনি বছরে নিখরচায় বিনামূল্যে ভ্রমণে যান এবং আপনার প্রথম পরিপূরক কার্ডমবার একটি প্রশংসাসূচক অগ্রাধিকার পাস সদস্যতা কার্ড পাবেন। সম্পূরক কার্ডমবার এবং যেকোনো সহগামী গেস্ট (অতিথি) প্রতি দর্শনার প্রতি অতিথি সর্বোচ্চ ২7 ডলার (ভ্যাট প্রযোজ্য) চার্জ হবে। অগ্রাধিকার পাসের যোগ্য হওয়ার জন্য আপনাকে আপনার এ্যামিক্স ক্রেডিট কার্ডের সাথে আলাদাভাবে সার্ক ও নন-সার্ক উভয়ভাবেই ইউএসডি ২00 এর উপলব্ধ সমর্থন থাকা উচিত। অগ্রাধিকার পাস ব্যবহার চালিয়ে যেতে, উপলব্ধ TQ সীমা প্রতি বছর প্রয়োজন। সমস্ত লাউঞ্জ চার্জ আপনার TQ সীমা থেকে সমন্বয় করা হবে।

Enjoy 1-for-1 complimentary companion buffet at The Exchange of Radisson Blu Chittagong Bay View

একটি সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস কার্ডমেম্বার হিসাবে, আপনি এখন রেডিসন ব্লু চট্টগ্রাম বাইসে এক্সচেঞ্জ অফ এক্সচেঞ্জের সুস্বাদু ব্রেকফাস্ট এবং ডিনারে সুস্বাদু খাবার (একজন সংগীসহ) উপভোগ করতে পারেন।

Unlimited Access to City Bank American Express Lounges

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এবং ডোমেস্টিক এয়ারপোর্টে আমাদের বিশ্বমানের সিটি ব্যাংক Amercian এক্সপ্রেস লাউঞ্জে সীমাহীন অ্যাক্সেসর সঙ্গে  গরম পানীয়, উষ্ণ খাবার এবং আপনি শান্ত-আরামদায়ক ভ্রমণ ভোগ করতে পারেন। প্রাথমিক কার্ডমবার 5 জন সঙ্গীর জন্য (প্রাপ্তবয়স্ক / শিশু) লাউঞ্জে কোন খরচ দিতে হবে না এবং আপনার সম্পূরক কার্ডমবার 4 জন সঙ্গী (প্রাপ্তবয়স্ক / শিশু) নিয়ে আসতে পারবে।

Enjoy 2 complimentary companion buffet at The Eatery Four Point by Sheraton Dhaka

শেরেটিন ঢাকা, ডোরেইন টাওয়ার, গুলশান -২ এর চারটি পয়েন্টের ভোজনে আন্তর্জাতিক খাবারের বিস্তৃত অ্যারের মধ্যে আপনার এবং আপনার প্রিয় একজন প্রেমিককে নিয়ে আসতে পারেন। একটি সিটি ব্যাঙ্ক আমেরিকান এক্সপ্রেস ® প্ল্যাটিনাম ক্রেডিট কার্ডমবার্ হিসাবে, কাউন্টার প্রাইসে প্রথম ব্যাফার কেনার সময় আপনি আপনার সঙ্গীদের দুই (2) জন্য প্রশংসনীয় buffet breakfast, brunch এবং dinners উপভোগ করতে পারেন।

Enjoy 25,000 bonus membership rewards points

25,000 বোনাস সদস্যপদ প্রতিযোগিতার পয়েন্ট সঙ্গে আপনার কার্ডমেমারশিপ শুরু করুন। আপনার পছন্দের একটি পুরস্কার অর্জন কখনও সহজ ছিল না।

Enjoy Tk. 15,000 savings on Partex Aviation

আপনার আমেরিকান এক্সপ্রেস প্লাটিনাম কার্ডের সাথে পার্টিফেক্স এভিয়েশনের বিল পরিশোধ করুন এবং ১৫,০০০ টাকা ছাড় উপভোগ করুন।। কেবল আপনার স্বাগত প্যাকে ব্যাংক থেকে প্রাপ্ত ভাউচারটি উপস্থাপন করুন, এবং আপনার মোট বিলটি15,000 টাকা কমিয়ে দেওয়া হবে।

Enjoy BDT 15,000 savings on Executive Health Checkup packages at Square Hospitals Ltd.

আপনার স্বাস্থ্য শীর্ষ অগ্রাধিকার এবং আমরা নিশ্চিত আপনি আপনার স্থাস্থের যত্ন নিবেন। 15,000 টাকা  এর একটি নির্বাহী স্বাস্থ্য পরীক্ষার ভ্যুচার নিন স্কয়ার হাসপাতাল লিমিটেড থেকে মুক্ত করা যাবে। আপনি আপনার স্বাগত প্যাকে ব্যাংক থেকে প্রাপ্ত ভাউচারটি সহজভাবে উপস্থাপন করুন এবং আপনার মোট বিলটি বিডটি 15,000 টাকা  কম হবে।

American Express SelectsTM

বাংলাদেশে এবং সারা বিশ্ব জুড়ে আপনার প্রিয় কিছু রেস্টুরেন্ট এবং দোকানগুলিতে বিশেষ ছাড় এবং অফার উপভোগ করুন।

Financial flexibility

আপনি আপনার দৈনন্দিন ব্যয়ের চার্জ করতে পারেন এবং সময়ের সাথে আপনার ব্যালেন্সটি পরিশোধ করতে সুবিধামত আপনার আর্থিক ব্যবস্থাপনা করতে পারেন।

Enjoy 2 complimentary companion buffet at Amaya Restaurant, Amari Dhaka

আমারা ফুড গ্যালারী- আমিরের ঢাকা-আখেরি-ডাইনিং রেস্টুরেন্টে ডাইনিংয়ের ভালোবাসা এবং আপনার প্রিয়জনের সাথে ভাল সময় উপভোগ করুন। একটি সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ডমবার্ হিসাবে, কাউন্টার প্রাইস এ প্রথম ব্যাফার কেনার সময় আপনি আপনার দুই (2)  সঙ্গীর জন্য প্রশংসনীয় buffet breakfast, lunch and dinner উপভোগ করতে পারেন।

Enjoy 2 complimentary companion buffet at Latest Recipe Restaurant, Le Meridien Dhaka

বিশ্বের সেরা রেস্টুরেন্ট তালিকা অনুসন্ধান করুন আমাদের সাথে যোগাযোগ তথ্য পোস্ট করুন রেস্টুরেন্ট বিভাগ দ্বারা রেস্টুরেন্ট দেশ অনুযায়ী HomePage> Country wise> Bangladesh> Morishash> Le méridien একটি সিটি ব্যাঙ্ক আমেরিকান এক্সপ্রেস প্লাটিনাম ক্রেডিট কার্ডমবার্ হিসাবে, কাউন্টার প্রাইসের প্রথম ব্যাফার কেনার সময় আপনি আপনার দুইবার (দুই) সঙ্গীর জন্য মধ্যাহ্নভোজ,  ব্রেকফাস্ট, লাঞ্চ (শুধুমাত্র শুক্রবার) এবং ডিনার উপভোগ করতে পারেন।

Enjoy 2 complimentary companion buffet at Water Garden Brasserie of Radisson Blu Dhaka Water Garden

একটি সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস প্ল্যাটিনাম ক্রেডিট কার্ডমবার্ হিসাবে, আপনি আপনার দুই (2)  সঙ্গীর সাথে রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের ব্রাসেরীতে সমতুল সুস্বাদু খাবারের ব্রেকফাস্ট, মধ্যাহ্নভোজ এবং ডিনার উপভোগ করতে পারেন

Travel Benefits

বিশ্বব্যাপী এয়ারপোর্ট লাউঞ্জ প্রশংসাসূচক অগ্রাধিকার পাস সদস্যপদ এবং 850 এর বেশি সীমাহীন অ্যাক্সেস অগ্রাধিকার পাস     ।
ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক এবং ডোমেস্টিক বিমানবন্দর লাউঞ্জে সীমাহীন অ্যাক্সেস হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ঢাকায় স্বাগত জানাই। সহায়তার জন্য, 018২২২991111 অথবা 01974444555  এ ফোন করুন, ইমেইল করুন mga.dhaka@gmail.com কমপক্ষে আট (8) ঘন্টা আগমন বা ছাড়ার আগে গ্লোবাল কনসিয়ারজ সার্ভিস, বিদেশে পর্যটন জরুরী ও চিকিৎসা সহায়তা। সহায়তার জন্য, + 9 1২২২ 423২0 ২২২ এ কল করুন
বিমান সিঙ্গাপুর এয়ারলাইন্স, বিমান হোল্ডিংসের সব মনোনীত বিক্রয় কেন্দ্রে ২0% পর্যন্ত আশ্চর্যজনক এবং www.bimanholidays.com এ আপনার সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস কার্ডের সাথে বুকিং করুন। প্রোমো কোড: ২0% সঞ্চয়ের জন্য 10% সঞ্চয় এবং BGCBL20 জন্য BGCBL10। অফার 31 ডিসেম্বর 2018 পর্যন্ত বৈধ। বিস্তারিত জানার জন্য: 16234

Lifestyle Benefits

রেডিসন ব্লু ঢাকা, অমারি, ঢাকা,
লে মেরিডেন ঢাকা, চারটি পয়েন্ট শেরাটন ঢাকা
Platinum সুবিধার মধ্যে প্রতি বৃহস্পতিবার এবং শুক্রবার 1 জন্ সঙ্গীসহ প্রশংসাসূচক বুফে ডিনার উপভোগ করুন
ঢাকা ওয়াস ঢাকা, লং বিচ সুইটস ঢাকা এবং গোল্ডেন ট্যুলিপ-দ্য গ্র্যান্ডমার্ক ঢাকা-এ 1-এর জন্য 1-এর প্রশংসাসূচক ব্যাগ

Enjoy Dinner

ঢাকা রিজার্ভেশন হোটেল এন্ড রিসোর্ট এবং রাডিসন ব্লু চট্টগ্রাম বায়র ভিউতে 1-এর জন্য 1 জন প্রশংসাসূচক ডিনার উপভোগ করুন

Rewards Benefits

কেনাকাটা এবং নির্বাচিত বার্ষিকীতে 5 বার সদস্যতার পুরস্কার পদের পয়েন্ট অর্জন; এবং 2 বার সদস্যতা অন্যান্য সব ক্রয় উপর পয়েন্ট পুরস্কার তৈরি।

American Express® Selects

যখন আপনি কিছু চমৎকার রেস্টুরেন্ট বা কিছু প্রিমিয়াম খুচরা বিক্রেতাদের থেকে খান এবং একচেটিয়া সুযোগ ভোগ করেন প্রিমিয়াম বিক্রেতারা বাংলাদেশে এবং বিশ্ব জুড়ে আমেরিকান এক্সপ্রেস গ্রহন করে।

0% Interest FlexiBuy Program

আপনার FlexiBuy অংশীদারি আউটলেটগুলির মধ্যে যেকোনও ক্রয় করুন এবং আপনার নিজের গতিতে 3-36 মাস মেয়াদে কিস্তি দিয়ে অর্থ প্রদান করুন। FlexiBuy প্রোগ্রামের মাধ্যমে আপনার ক্রয় সদস্যতা পুরস্কার পয়েন্ট অর্জন করবে।

আপনি সিটি শিল্ড, সাপ্লিমেন্টারি কার্ড, কার্ড চেক, ব্যালান্স ট্রান্সফার, ক্যাশ অ্যাক্সেস, ইজিলিপে, আমেরিকান এক্সপ্রেস সার্ভিস সেন্টার, 24-ঘণ্টা ডেডিকেটেড কাস্টমার সার্ভিস সেন্টার, এসএমএস সার্ভিস,  স্থিতি এবং অটো ডেবিট, কার্ড রিপ্লেসমেন্ট, ইত্যাদির অন্যান্য সুবিধা উপভোগ করতে পারেন।

Application requirements

আমেরিকান এক্সপ্রেস প্ল্যাটিনাম ক্রেডিট কার্ডের জন্য আবেদনের সর্বনিম্ন আয় প্রয়োজন প্রতি মাসে 300,000 টাকা

Dollar Buy Sell Web Site Make

DoridroTech

Get all Tech News, Freelancing Tips, Computer Tips, Earn Money Online Tips in Bangla, Latest Tech News of Bangladesh, Domain Registration, Web Hosting, Web Design and Development.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Domain & Hosting Service
Back to top button
Open chat
1
Hello 🙄
Can we help you?