Tips and Tricks

মোবাইল নাম্বার ছাড়াই ইমো কিভাবে ব্যবহার করবেন

হোয়াটসঅ্যাপের মতো IMO হলো একটি জনপ্রিয় মেসেজিং অ্যাপ । ইমো তার ব্যবহারকারীদের টেক্সট মেসেজ পাঠানো বা ভয়েস কল বা ভিডিও কল করার সুবিধা দিয়ে থাকে। তবে হোয়াটসঅ্যাপ বলুন বা ইমো, ব্যবহার করতে আমাদের একটি ফোন নাম্বারের প্রয়োজন। তবে এই পোস্টে আমরা কয়েকটি পদ্ধতি বলব যার সাহায্যে আপনি ফোন নাম্বার ছাড়াই ইমো ব্যবহার করতে পারবেন ।

সবার প্রথমে আপনার কাজ হল আপনার মোবাইল বা ট্যাবলেটে ইমো অ্যাপ ডাউনলোড করুন। নিশ্চিত করুন যে আপনার ইমো তে কোন ভেরিফাইড অ্যাকাউন্ট নেই। যদি থেকে থাকে তবে কারেন্ট অ্যাকাউন্টটিকে ডিলিট করুন এবং অ্যাপটিকে আনইন্সটল করে আবার ডাউনলোড করুন।

যেমনটা আমরা জানি ইমোতে সাইন আপ করার জন্য ফোন নাম্বারের প্রয়োজন। সেই কারণে আপনাকে একটা অ্যাপ ডাউনলোড করতে হবে যার নাম TextNow । এই অ্যাপ আপনাকে একটি ফ্রি ফোন নাম্বার দেবে। যেই মাত্র আপনি এই নাম্বারটি পেয়ে যাবেন আপনি ইমোতে এই নাম্বার টি ব্যবহার করতে পারবেন।

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা গুগল প্লে স্টোর থেকে এবং আইওএস ব্যবহারকারীরা অ্যাপেল অ্যাপ স্টোর থেকে এই অ্যাপ ডাউনলোড করতে পারবেন। অ্যাপটি ডাউনলোড করার পর খুলতে হবে এবং স্ক্রিণে দেওয়া সমস্ত পদ্ধতি ফলো করে একটি ফ্রি ফোন নাম্বার তৈরি করতে হবে।

ফ্রী ফোন নাম্বার তৈরি হওয়ার পর অ্যাপের বামদিকে উপরে তিন লাইনের একটি আইকন দেখতে পাবেন, এখানে ট্যাপ করলেই আপনি ফ্রি ফোন নাম্বার পেয়ে যাবেন।

ফোন নাম্বার পাওয়া হয়ে গেলে এবার ইমো অ্যাপটি আপনার স্মার্টফোনে খুলতে হবে এবং আপনার দেশ নির্বাচন করতে হবে । তারপর আপনার সেই ফ্রী ফোন নাম্বারটি লিখে নেক্সট বাটনে ক্লিক করতে হবে

এবার আপনি একটি ইমো ভেরিফিকেশন কোড পাবেন যেটি টেক্সটনাও অ্যাপে পাওয়া যাবে। এখান থেকে ভেরিফিকেশন কোড টি কপি করে নিয়ে ইমো অ্যাপে ইন্টার করে দিন এবং ভেরিফাই অপশনে ক্লিক করুন। এভাবে আপনি কোন ফোন নাম্বার ছাড়া ইমো ব্যবহার করতে পারেন।

Dollar Buy Sell Web Site Make

DoridroTech

Get all Tech News, Freelancing Tips, Computer Tips, Earn Money Online Tips in Bangla, Latest Tech News of Bangladesh, Domain Registration, Web Hosting, Web Design and Development.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Domain & Hosting Service
Back to top button
Open chat
1
Hello 🙄
Can we help you?